শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলের বিশিষ্ট সাংবাদিক মাওলানা নূরুল আমিন-এর মাতৃ বিয়োগ বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ

চুনারুঘাটে দশম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, ধর্ষককে ছিনিয়ে নেওয়ার অভিযোগ

কাজী মাহমুদুল হক সুজন, নিজস্ব প্রতিবেদক: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার আদমপুর দাখিল মাদ্রাসার দশম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে । এ বিষয়ে বৃহস্পতিবার চুনারুঘাট থানায় একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে বলে জানিয়েছেন থানার ওসি (তদন্ত) চম্পক দাম।
তিনি আরও জানান, ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ধর্ষনের স্বীকার মেয়েটি উপজেলার লাতুরগাঁও গ্রামের ও স্থানীয় আদমপুর মাদ্রাসার দশম শ্রেণির ছাত্রী।

এদিকে ধর্ষণের পর পালিয়ে যেতে চাইলে ধর্ষক তানহা মিয়াকে আটক করলে স্থানীয় মিরাশী ইউনিয়ন পরিষদের এক সদস্যের নেতৃত্বে জোরপূর্বক ছিনিয়ে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে।

জানা যায়, বুধবার সন্ধ্যায় সুযোগ বুঝে ঘরের জানালা দিয়ে প্রবেশ করে ওই মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করে তানহা মিয়া নামের ওই যুবক । এসময় মেয়েটির শোর-চিৎকার করলে আশপাশের লোকজন এসে ধর্ষককে আটক করলেও স্থানীয় মিরাশী ইউনিয়ন পরিষদ সদস্য মানিক মিয়া মেম্বার ধর্ষককে ছাড়িয়ে নিয়ে যায় বলে ভুক্তভোগী ছাত্রীর পরিবারের সদস্যরা জানান।

চুনারুঘাট থানার ওসি (তদন্ত) চম্পক দাম বিষয়টি সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে বৃহস্পতিবার থানায় একটি অভিযোগ দেয়া হয়েছে।
অভিযুক্ত যুবককে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে ।স্থানীয় মেম্বারের অভিযোগের বিষয়টিও গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। ভিকটিমকে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে মেডিকেল পরীক্ষার জন্য প্রেরণ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com